ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইন জব্দ

শেখ আলাউদ্দিন, চট্টগ্রাম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ কে খান এলাকায় শ্যামলী বাস সার্ভিসের একটি বাসে তল্লাশী চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত তল্লাশী চালিয়ে এই মাদক উদ্ধার করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্স।

 

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক চট্টগ্রাম খবরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের ফোজদারহাট থেকে একেখান এলাকায় বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালিত হয়।

এ সময় মহাসড়কে একেখান এলাকায় শ্যামলী সার্ভিসের ঢাকা মেট্রো-ব ১৫-১২৬৯ নাম্বারে বাসটিতে অভিযান চালিয়ে প্রত্যেক যাত্রীর ব্যাগ তল্লাশী করার পরে একটি ব্যাগ থেকে আট প্যাকেট হিরোইন উদ্বার করা হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। তবে উদ্ধারকৃত ব্যাগের মালিককে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, গাড়ির ড্রাইভার এবং কর্মীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে এবং পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। আইনি প্রক্রিয়ার জন্য বাস থেকে জব্দকৃত মাদক পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই অভিযানে টাস্কফোর্সের অন্যান্য সদস্যের মধ্যে উপস্তিত ছিলেন বিজিবির অতিরিক্ত পরিচালক (প্রশাসন) মেজর আমিরুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিদর্শক সানাউল্লাহ এবং জাহেদুল ইসলাম। সিএমপির উপ-পরিদর্শক মো. সায়েমসহ বিজিবি ও পুলিশের অন্যান্য সদস্যগণ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪