ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরুখকে জড়িয়ে ধরে চুমু নারীর, নিন্দার ঝড়

বিনোদন ডেস্ক:

পছন্দের নায়ককে একবার কাছে পেতে বা ছুঁয়ে দেখতে কত পাগলামিই করেন ভক্তরা। এবার বলিউড বাদশাহ শাহরুখ খানকে কাছে পেয়ে তেমন কিছুই ঘটনালেন এক নারী ভক্ত।

মঙ্গলবার দুবাইতে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শাহরুখ। বন্ধুর রিয়েল এস্টেট ব্র্য়ান্ডের প্রচারে অংশ নিতেই সেখানে উপস্থিত হন এই বলিউড সুপারস্টার। পরে উপস্থিত অতিথিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন তিনি। যেখানে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

অনুষ্ঠানে কারো সেলফি তো কারো জড়িয়ে ধরার আবদার রাখতে গিয়ে বিপাকে পড়েন শাহরুখ। ভিড়ের মধ্যে এক নারী ভক্ত এসে জড়িয়ে ধরে শাহরুখের গালে চুমু দেন। অভিনেতাও আটকাতে পারেননি। এরপর হাসতে হাসতে বের হয়ে যান ওই নারী।

 

শাহরুখকে জোর করে চুমু দেওয়ার ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এরপর থেকেই ওই নারীর সমালোচনায় মেতে উঠেছেন নেটিজেনরা। অনুমতি ছাড়াই অভিনেতার সঙ্গে এ কাণ্ড ঘটনোয় তার শাস্তিও দাবি করছেন তারা।

 

একজন লিখেছেন, ‘এই মহিলাকে জেলে ভরা উচিত’। অপর একজন লেখেন- ‘ইশ! জঘন্য, চুমু খাওয়ার পর কেমন একটা গসিপ করা আন্টিদের মতো হাসছিল মেয়েটা’।

কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘নায়িকাদের সঙ্গে যদি তার পুরুষ ভক্ত এমন আচরণ করত তাহলে কী ঘটত? সেলেব্রিটিদের ভালোবাসা এক জিনিস, আর বিনা অনুমতিতে তাদের পার্সোনাল স্পেসে ঢুকে পরা আরেক জিনিস।’

যদি ওই ঘটনার পর শাহরুখের কোনো প্রতিক্রিয়াই এখন পর্যন্ত পাওয়া যায়নি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪