ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামু প্রবাসী কল্যাণ সংস্থার সাধারণ সভা সম্পন্ন

স্টাফ রিপোর্টার, নূর মোহাম্মদ:

রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা) রামু শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। পরে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়। এতে আলহাজ্ব নুরুল হক নূরু সভাপতি, এস মোহাম্মদ হোসেন সাধারণ সম্পাদক ও আলহাজ্ব আবদুল করিম অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা) রামু শাখার উদ্যোগে রামু প্রবাসী কল্যাণ কমপ্লেক্সে মোস্তাক আহমদ হেলালীর
সভাপতিত্বে এই দ্বিবার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়। সাধারণ সম্পাদক এস, মোহাম্মদ হোসেনের সঞ্চালনায় সংগঠনের বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা) রামু শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক নূরু, সিনিয়র সহসভাপতি সিকদার শফিউল্লাহ মনছুর। সভায় বার্ষিক অডিট রিপোর্ট ও হিসাব পেশ করেন মক্কা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম।

সভায় বক্তব্য রাখেন- সংগঠনের অর্থ সম্পাদক আলহাজ্ব আবদুল করিম চেয়ারম্যান, উপদেষ্টা সিরাজুল হক মেম্বার, মাষ্টার নজির আহমদ, উপদেষ্টা মোহাম্মদ জহিরুল ইসলাম, সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, রফিকুল আলম, মৌলানা মোহাম্মদ হোছাইন, মাওলানা মোবারক হোসেন মজিদি, হাফেজ ইব্রাহিম খলিল ও মো: ইসলাম।

দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে ২০২৩-২০২৫ সেশনের জন্য কার্যকরি পরিষদ গঠনকল্পে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনী কমিটি গঠন করেন। তারা হলেন- মক্কা শাখার সাধারণ সস্পাদক মো: নুরুল আলম, উপদেষ্টা সিরাজুল হক মেম্বার ও মাষ্টার নজির আহমদ। পরে সাধারণ সদস্যদের প্রত্যেক্ষ ভোটে ২১ সদস্য বিশিষ্ট রামু প্রবাসী কল্যাণ সংস্থা (মক্কা) রামু শাখার কার্যকরি পরিষদের নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচিতরা হলেন- আলহাজ্ব নুরুল হক নূরু সভাপতি, এস মোহাম্মদ হোসেন সাধারণ সম্পাদক, আলহাজ্ব আবদুল করিম অর্থ সম্পাদক, সিকদার শফিউল্লাহ মনছুর সিনিয়র সহ-সভাপতি, মো: নুরুল আলম সহসভাপতি, আবুল কাসেম সহসভাপতি, আবদুল মন্নান-২ সহ-সম্পাদক, জামাল হোসেন সহ-যুগ্ন সম্পাদক, শফিকুর রহমান সহ-অর্থ
সম্পাদক, রফিকুল আলম সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, বাণিজ্য সম্পাদক, হারুনর রশিদ সহ-বাণিজ্য সম্পাদক, হাফেজ ইব্রাহিম খলিল গবেষণা ও শিক্ষা বিষয়ক সম্পাদক, নুরুল হুদা প্রচার ও দপ্তর সম্পাদক, আবদুল
মান্নান-১ প্রকাশনা সম্পাদক, মৌলানা শফিউল আজম সাহিত্য ও শ্রম বিষয়ক সম্পাদক, শামসুদ্দিন আলমাজি ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক, মাওলানা শরাফত
উল্লাহ সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক, আজিজুল হক, মোহাম্মদ ইসলাম ও মাওলানা মোবারক হোসেন মজিদি কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: