ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই সন্তানের জনক নিহত

সিএনএন বাংলা২৪,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে রবিউল হাসান (২৪) নামের এক যুবককে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার বিকেলে ছুরিকাহত হওয়ার পর রোববার দুপুরে তার মৃত্যু হয়। নিহত যুবক রবিউল হাসান টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলভিপাড়ার আবদুল করিমের পুত্র।

নিহতের স্বজন সাংবাদিক শাকের বিন ফয়েজ জানান, গুরুতর আহত রবিউলকে আশংকাজনক অবস্থায় রোববার দুপুরে
কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য খালেদা বেগম বলেন- ‘চিংড়ির টাকার লেনদেন নিয়ে রবিউল হাসান নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে’।

নিহত রবিউল হাসানের বড় ভাই আবদুল্লাহ সাংবাদিকদের বলেন- ‘চিংড়ি প্রজেক্টের টাকার লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে মৌলভিপাড়ার একটি মার্কেটের সামনে শনিবার সন্ধ্যায় রবিউল হাসানকে হঠাৎ ছুরিকাঘাত করে সাইফুল ও তার সহযোগীরা পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে রোববার দুপুরে কক্সবাজার থেকে চমেক হাসপাতালে নেয়ার পথে আমার ভাই রবিউল হাসান মারা যায়’।

 

এই ঘটনায় সাইফুলসহ ৫ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিহত রবিউল হাসানের ভাই আবদুল্লাহ।

 

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন-‘ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। জড়িত আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: