ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামী নির্বাচন কেউ আটকাতে পারবে না : ইনু

সিএনএন বাংলা২৪,ময়মনসিংহ:

জাসদ কেন্দ্রীয় সভাপতি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, যে যাই বলুক, বিএনপি যতই চক্রান্ত করুক, জামায়াত যতই ষড়যন্ত্র করুক, ডিসেম্বরের শেষে ভোট হবেই। আর সেই ভোটে রাজাকারমুক্ত সরকার চাই।

শনিবার (১০ জুন) বিকেলে ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্মার্ট বাংলাদেশ ২০৪১ বিনির্মাণের প্রত্যয়ে ফুলবাড়িয়া উপজেলা জাসদ এ জনসভার আয়োজন করে।

হাসানুল হক ইনু বলেন, দেশি-বিদেশিরা যাই করুক না কেন, সাংবিধানিক প্রক্রিয়া রক্ষা করতে নির্বাচনটা করতেই হবে। বিএনপি আসলেও ভোট হবে, না আসলেও হবে। ভোট হতেই হবে। নির্বাচন কেউ কোনোভাবেই আটকাতে পারবে না।

রাজাকারদের ক্ষমতায় আনার খেলা হতে দেওয়া হবে না উল্লেখ করে জাসদ সভাপতি বলেন, বিএনপি-জামায়াত আসলে নির্বাচন চায় না, তারা নির্বাচনের আগেই ক্ষমতা চায়। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। বিএনপি-জামায়াত হাজার চেষ্টা করলেও ভোটের নামে ভূতের সরকার, অস্বাভাবিক সরকার ও সামরিক সরকার হবে না। বাংলাদেশের জনগণ সেটা চায় না।

উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি সাইয়েদুল ইসলামের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাদেল চৌধুরী ও আব্দুল্লাহিল কাইযুম। এতে প্রধান বক্তা ছিলেন, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।

আরও বক্তব্য রাখেন-জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শিব্বির আহামেদ লিটন ও মহানগরের সহসভাপতি সাংবাদিক শামসুল আলম খান প্রমুখ প্রমুখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: