ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায়-প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি

নিজস্ব প্রতিবেদক,সিএনএন বাংলা২৪:

বিএনপি ৭১ এর পরাজিত শক্তি জামাতের সাথে হাত মিলিয়ে নির্বাচনকে প্রতিহত করতে করার চেষ্টা করছে। সরকারি দলের অফিস ভাংচুর করার জন্য তারা আন্দোলন করে। সারা বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে।ঠিক তখন বিএনপি বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায়। শুক্রবার বিকালে কেরানীগঞ্জের, জিনজিরা-কোন্ডা ভায়া মিরেরবাগ বাজার বেয়ারা বাজার সড়ক এবং বনগ্রাম জিন্দাপীর মাজার সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় সভায় বিদ্যুৎ. জালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি এসব কথা বলেন।

 

কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি সাহিন আহমেদ এর সভাপতিত্বে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, বিএনপি হারিকেন নিয়ে মিছিল করে। ৫০ বছর আগে হারিকেন ছিলো মুসলিম লীগের প্রতিক। বিএনপি মুসলিম লীগের চেতনা, পাকিস্তানের চেতনা বুকে ধারন করে।তাই তারা হারিকেন নিয়ে মিছিল করে। বাশ লাঠি নিয়ে তারা সন্ত্রাস করে।

সন্ত্রাসীর জবাব আমরা ভোটের মাধ্যমে দিব। তিনি বিএনপির উদ্দেশ্য বলেন, মানুষের কাছে যান। লাঠি দিয়ে মারামারি করলে কোন মানুষ কি আপনাদের গ্রহন করবে। তাও যদি আবার মহিলা মানুষ হয়।আওয়ামী লীগ নেতাকর্মীদের বলেন,আর মাঠ থেকে ফেরত যাব না।

আগামী নির্বাচনের মাধ্যমে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশকে তুলে দিতে হবে এই হোক আমাদের আজ থেকে শপথ।এসময় প্রতিমন্ত্রী আরো বলেন,উপজেলা পর্যায়ে বাংলাদেশে প্রথম চার লেন বিশিষ্ট রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো কেরানীগঞ্জে আজ।শুভাঢ্যা ইউনিয়ন থেকে শুরু করে ইকুরিয়া বাজার হয়ে তেঘরিয়া ও কোন্ডা ইউনিয়নের সাথে সংযোগ তৈরি করবে রাস্তাটি। এটি পদ্মা সেতুর লিংক রোড হিসেবেও ব্যবহার হবে।

 

৯০ কোটি টাকা ব্যায়ে নির্মিত রাস্তাটির দুপাশে থাকবে প্রশস্ত ফুটপাত, সারফেস ড্রেউন,আন্ডারগ্রাউন্ড ক্যাবলিং,আধুনিক সড়কবাতি এবং সিসিটিভি-র ব্যবস্থা।কেরানীগঞ্জবাসীর পক্ষ থেকে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান,ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান মো:ইকবাল হোাসেন, মো:সাকুর হোসেন সাকু, জাহাঙ্গীর শাহসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪