ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪ গাড়িতে আগুন

ফেনী প্রতিনিধি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শুক্রবার (৫ জানুয়ারি) রাতে চারটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে দুটি ট্রেলার গাড়ি ও দুটি কাভার্ড ভ্যান রয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশনের ভেতরে পার্ক করে রাখা দুটি ট্রেলারে রাত ৩টার দিকে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের গাড়ি সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গাড়ির বেশির ভাগ অংশ পুড়ে যায়।

অপরদিকে ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে দুটি গাড়ির সামনের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার আবদুল মজিদ জানান, মা-মনি ফিলিং স্টেশনে থাকা অন্যান্য গাড়ি রক্ষা করা হয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন সময়মতো না পৌঁছালে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বেশি হতো।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, শনিবার (৬ জানুয়ারি) দুপুর পর্যন্ত এসব ঘটনায় কোনো মামলা হয়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। আগুনে ক্ষতিগ্রস্ত গাড়িগুলো উদ্ধার করে ফেনী পুলিশ লাইনে রাখা হয়েছে।