ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জীবনের অন্যতম কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কাজল

বিনোদন ডেস্ক,সিএনএন বাংলা২৪

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী কাজলের। শুক্রবার ৯ জুন) দুপুরে এক ইনস্টাগ্রাম পোস্টে সোশ্যাল মিডিয়াকে বিদায় জানান এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে কালো ব্যাকগ্রাউন্ডের একটি পোস্টার শেয়ার করে কাজল লিখেছেন, ‘জীবনের অন্যতম কঠিন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।’ আর ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলাম।’

কাজলের সেই পোস্টে এ পর্যন্ত প্রায় ১ লাখ রিয়েক্ট পড়েছে। অধিকাংশ ভক্তরাই তাকে নিয়ে নানা দুশ্চিন্তা প্রকাশ করতে দেখা গেছে। অনেকেই জানতে চেয়েছেন, ‘এই অভিনেত্রীর জীবনে সবকিছু ঠিক আছে কি না?’ বা কাজল কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা করছেন কি না।

যদিও এসবের কোনো মন্তব্যরই জবাব দেননি বলিউডের জনপ্রিয় এই তারকা অভিনেত্রী। কেনো তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন, বা কেনো কঠিন সময় পার করছেন তা কোনো কিছুই খোলসা করেননি।

১৯৯২ সালে ‘বেখুদি’ ছবির হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন কাজল। ক্যারিয়ারের শুরুতে উপহার দিয়েছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘বাজিগর’-এর মতো সিনেমা। তবে এখন আর অভিনয়ে অতটা সরব নন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সালাম ভেঙ্কি’। গত বছরের ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: