ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের চরাঞ্চলে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে ইউএনও-এসিল্যান্ড

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সরেজমিনে ভোট কেন্দ্র পরিদর্শন এবং ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস ও সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন।

ভোট কেন্দ্রের বর্তমান অবস্থা, ভোটাররা কেন্দ্রে নির্বিঘেœ যেন আসতে পারে এবং উৎসবমুখর পরিবেশে এসে প্রত্যেকের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সে বিষয়ে মতবিনিময় করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস ও সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর ) ময়মনসিংহ সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের মীরকান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পরানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন পরানগঞ্জের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন ময়মনসিংহ কোতোয়ালী থানার উপ-পরিদর্শক এসআই মো. আরিফুল ইসলাম।

এ ব্যপারে ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস এর সাথে যোগাযোগ করলে তিনি জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশ প্রাপ্তের অংশ হিসেবে ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করা হবে। তিনি আরো জানান এ কার্যক্রম ধারাবাহিক ভাবে ময়মনসিংহ সদর উপজেলার সব কয়টি ভোট কেন্দ্র পরিদর্শন করা হবে।