ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে ব্যবসায়ীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আবুল ফয়েজ চৌধুরী, চট্টগ্রাম :

বন্দর নগরী চট্টগ্রামের রিয়াজুদ্দিন বাজারের বণিক কল্যাণ সমিতির আজীবন সদস্যদের মাঝে কার্ড বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিয়াজুদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব সালামত আলী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফ বি বি সি আই এর সভাপতি মাহবুবুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ওমর হাজ্জাজ।
আরও উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ওবায়দুল হক, ৩১ নং ওয়ার্ডের কমিশনার আবদুস সালাম শামসুসহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

অতিথিরা তাদের বক্তব্যে জানান, রিয়াজুদ্দিন বাজারের প্রত্যেক গলিতে সি সি ক্যামেরা স্থাপনসহ অতীতের সমস্যার কথা মাথায় রেখে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে।

তারা আরও জানান, অতীতে অপ্রত্যাশিত ঘটনা ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সভা করা হয়েছে এবং অপরাধীদের আইনের হাতে সোপর্দ করা হয়েছে।

অতিথিরা রিয়াজুদ্দিন বাজারকে আরও নিরাপদ, সুন্দর ও পরিপাটি করে সাজাতে দোকানের মালিক ও কর্মচারীদের সহযোগিতা কামনা করেন এবং ঐক্যবদ্ধ হয়ে অন্যায়ের প্রতিরোধ করতে আহবান জানান।

শেষে প্রধান অতিথি বণিক কল্যাণ সমিতির আজীবন সদস্যদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।