ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ে করেছেন ‘অ্যানিমেল’ খ্যাত অভিনেতা কুণাল ঠাকুর

বিনোদন ডেস্ক:

বিয়ে করেছেন ‘অ্যানিমেল’ খ্যাত অভিনেতা কুণাল ঠাকুর। নৃত্যশিল্পী ও অভিনেত্রী মুক্তি মোহনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এ তারকা। মুক্তি মোহনের বোন- শক্তি মোহন, কৃতী মোহন ও নীতি মোহন এবং তাদের বাবা-মাকে দেখা যায় বিয়ের ছবিতে।

কুণাল ঠাকুরকে শেষ দেখা গেছে রণবীর-রাশমিকার ‘অ্যানিমেল’ সিনেমায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিতর্ক ও বক্স অফিসে ঝড় তুলেছে সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমাটি। সেখানে রাশমিকা মান্দানার বাগদত্তের চরিত্রে অভিনয় করেন কুণাল। তবে এবার পর্দায় নয়, বাস্তবজীবনেই সাতপাকে বাঁধা পড়লেন তিনি।

মুক্তি মোহনকে বিয়ের রাতে লাল ও সাদা লেহেঙ্গায় অত্যন্ত সুন্দর দেখাচ্ছিল। স্ত্রীর সঙ্গে বিশেষ দিনে ট্যুইনিং করেই পোশাক পরেছিলেন কুণাল। লাল ও সাদা কাজ করা জমকালো লেহঙ্গা পরেছিলেন তিনি। মুক্তি ও কুণাল দুজনেই এদিন বিয়ের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন, ‘তোমার মধ্যে আমি আমার ঐশ্বরিক সংযোগ খুঁজে পাই। তোমার সঙ্গে, আমার ভাগ্যের মিলন হতোই। ঈশ্বর পরিবার এবং বন্ধুদের আশীর্বাদের জন্য কৃতজ্ঞ। আমাদের পরিবার আনন্দিত এবং স্বামী এবং স্ত্রী হিসাবে আমাদের এগিয়ে যাওয়ার জন্য আপনার আশীর্বাদ চাই।’ হ্যাশট্যাগে লেখা হয়, ‘কুণাল কো মিলি মুক্তি’।

জনপ্রিয় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার শক্তি মোহন তার বোনের বিয়ের ছবি রিপোস্ট করেন নিজের প্রোফাইলে। লেখেন, ‘আমার ছোট্ট গোলুর বিয়ে হয়ে গেল। মনে হচ্ছে আমার হৃদয়ের একটা টুকরো তোমার সঙ্গে চলে গেল। খুব আনন্দিত তোমাদের জন্য। খুব মিস করব মুক্তি।’ স্টোরিতে বোন ও ভগ্নিপতিকে জানান শুভেচ্ছা। নবদম্পতির জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন কুবরা সইত, মায়াং চ্যাং, নকুল মেহতা, রেশমি দেসাইয়ের মতো আরও অনেক তারকা।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় মুক্তি মোহনের ‘প্রি-ওয়েডিং’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করেন আয়ুশান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। সেখানেই কনেকে ‘কেসরিয়া’ গানে বর কুণালের সঙ্গে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। ‘জরা নচকে দিখা-২’, ‘কমেডি সার্কাস কা জাদু’, ‘ঝলক দিখলা যা-৬’ বা ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরোঁ কি খিলাড়ি-৭’-এর মতো অনুষ্ঠানে দেখা গেছে তাকে। শক্তি, মুক্তি ও নীতি তিনজনেই এ ইন্ডাস্ট্রির তিন তারকা শিল্পী। শক্তি প্রখ্যাত নৃত্যশিল্পী ও নীতি বিখ্যাত গায়িকা।

কুণাল ঠাকুর একজন অভিনেতা ও মডেল। ‘অ্যানিমেল’ সিনেমার আগে তাকে ‘কবীর সিংহ’ সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা গেছে। এছাড়া বালাজি টেলিফিল্মসের ২০১৮ সালের ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকেরও অংশ ছিলেন তিনি। অন্যদিকে একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।