ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে বিজয়ীরা

শাকের বিন ফয়েজ :

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সুষ্ঠু ,সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে । আজ ২ ডিসেম্বর প্রধান নির্বাচন কর্মকর্তা উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার , সভাপতি হিসেবে নুরুল হোসাইন, সাঃ সম্পাদক মোঃ আজিজ উল্লাহ ও সাংগঠনিক নুরুল আবছারকে বিজয়ী হিসেবে ঘোষণা করেন ।

 

কক্সবাজার জেলা প্রেসক্লাব কর্তৃক অনুমোদিত টেকনাফে কর্মরত সাংবাদিকদের সংগঠন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচনে সংগঠনের প্রধান উপদেষ্টা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরী’র নির্দেশক্রমে প্রধান নির্বাচন কর্মকর্তা উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার দায়িত্ব পালন করেন।

 

আগেই নির্বাচনে ১৪ টি পদে তপশীল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তপশীল মোতাবেক সভাপতি পদে নুরুল হোসাইন, সিঃ সহ-সভাপতি পদে মাহফুজুর রহমান, সহ-সভাপতি পদে ফরিদ বাবুল, সাধারণ সম্পাদক পদে মোঃ আজিজ উল্লাহ আজিজ, যুগ্ন সম্পাদক পদে মোঃ আলমগীর আজিজ, সাংগঠনিক সম্পাদক পদে নুরুল আবছার, মহিলা বিষয়ক সম্পাদক পদে সাবেকুন্নাহার বেবী,অর্থ সম্পাদক পদে ফরহাদ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জোবাইরুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক পদে ওমর ফারুক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন ইমন, সাংস্কৃতিক সম্পাদক রহমত উল্লাহ, পাঠাগার সম্পাদক পদে শাহ মিসবাহুল হক চৌধুরী,নির্বাহী সদস্য পদে খোরশেদ আলম, জয়নুল আবেদীন,জাহেদুল ইসলাম, সাধারণ সদস্য পদে রশিদ আহমদ, ওহিদুল মোস্তফা,মুফিজ উদ্দিন ও ইমান হোসাইন বিনা প্রতিন্দন্দ্বীতায় নির্বাচিত হয়।

 

নির্বাচিত প্রার্থীগণ ঘোষণা পরবর্তী প্রধান নির্বাচন কর্মকর্তা উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার এর হাতে ফুলেল তোড়া দিয়ে বরণ করেন এবং সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা ও শুকুরিয়া জ্ঞাপন করেন। এসময় নির্বাচিত সকল প্রার্থীগণ উপস্থিত ছিলেন।পরবর্তীতে বিকাল ৩ টার সময় টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে নির্বাচিত সকল সদস্য ও টেকনাফ প্রেসক্লাবের সভাপতি নুরুল হোছাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আজিজ উল্লাহ আজিজ এর পরিচালনায় কার্যনির্বাহী কমিটির প্রথমসভা অনুষ্ঠিত হয়।

সভায় নবনির্বাচিত সদস্যদের মাঝে দায়িত্ব হস্তান্তর করা হয় এবং দুপুরের প্রীতিভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে সংগঠনের প্রধান উপদেষ্টা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরীর নির্দেশক্রমে টেকনাফ উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছারকে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রদান করেন । প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ও সার্বিক তত্ত্বাবধানে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সুষ্ঠু সম্পন্ন হয়। তার জন্য নির্বাচিত সকল প্রার্থী কৃতজ্ঞতা প্রকাশ করেন ।