ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালীতে কিশোর সোহেল হত্যায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজারের মহেশখালীতে কিশোর সোহেল হত্যামামলার দুই আসামি গ্রেপ্তার হয়েছে। সাড়াশি অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। হত্যাকাণ্ডের পর নিহতের মা শামশুন্নাহার বাদী হয়ে মহেশখালী থানায় মামলা করেছেন।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, ঘটনার পর থেকে আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই দুজন মামলার এজাহারনামীয় আসামি।মামলার বাদী শামশুন্নাহার জানান, ঘটনায় সম্পৃক্ত এহসান, শফি উল্লাহ শফি, আমান উল্লাহসহ ১৭ জনকে আসামী করা হয়েছে। মামলার এজাহারে ঘটনার সাথে জড়িত নয় এমন কারো নাম উল্লেখ করা হয়নি। তিনি আরো জানিয়েছেন, ছেলে সোহেলকে বাঁচাতে গেলে খুনিরা তাকেও মারধর করে আহত করেছে। তিনি এখন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের আমতলী গ্রামে বসতঘরে হামলা চালিয়ে কিশোর সোহেলকে গুলি করে হত্যা করা হয় এবং হামলায় আহত হন তার মা, বাবা, চাচা ও চাচাতো ভাইসহ ৯ জন। নিহত সোহেলের চাচি শবনম ছিদ্দিকা রাসু জানান, হামলায় আহতদের বেশির ভাগেরই অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে মতিউর রহমান, লোকমান, জিয়াউল হক, শামশুন্নাহার এবং খুরশিদা আকতার কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে আহত লোকমানের অবস্থা খুবই খারাপ।

নিহতের বোন সাজেদা ইয়াছমিন বলেন, ‘ঘরে চাল না থাকায় সেদিন সকালে আমার ভাই সোহেল ভাত খেতে পারে নি। আমার মা চাল ধার আনতে গিয়েছিলেন প্রতিবেশির বাড়িতে। ভাত খাওয়ার আগেই আমার ভাইকে গুলি করে হত্যা করে এহসান ও তার লোকজন।’