ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বনাথ বার্তা পত্রিকার উপদেষ্টাদের সাথে উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময়

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

যুক্তরাজ্য প্রবাসী ডরসেট আওয়ামীলীগের সভাপতি, বিশ্বনাথ বার্তা পত্রিকার অনলাইন ভার্সনের সম্পাদক মন্ডলীর সভাপতি দানশীল ব্যাক্তিত্ব এ আর চেরাগ আলী, যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথ বার্তা প্রিন্ট পত্রিকার উপদেষ্টা সমাজসেবক বাবুল মিয়া ও সমাজসেবক ছালিক মিয়ার সাথে পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ৮ই নভেম্বর বুধবার সন্ধ্যা ৮ ঘটিকায় বিশ্বনাথে অবস্থিত এ আর চেরাগ আলী মার্কেট বার্তা কার্যালয়ে।

এসময় বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক এবং বিশ্বনাথ বার্তায় কর্মরত সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতার পাশাপাশি বিশ্বনাথ বার্তা পত্রিকা নিয়মিত প্রকাশ ও প্রয়োজনীয় ব্যবস্থাপনায় একাত্মতার অঙ্গিকার ব্যক্ত করে বক্তব্য রাখেন উপদেষ্টাবৃন্দ। বক্তব্যে অসুস্থ সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুলের সুস্থতার জন্য দেশ বিদেশের সবার নিকট দোয়া কামনা করেন তাঁরা।

 

 

বিশ্বনাথ বার্তার সম্পাদক ও প্রকাশক বিশ্বনাথের কৃতিসন্তান যুক্তরাজ্যে অবস্থানরত অসুস্থ সিনিয়র সাংবাদিক ও বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তের কারণে বার্তা প্রকাশে বিঘ্ন সৃষ্টি হওয়ায় এবং আগামীতে দ্রুত বার্তা প্রকাশনার বিষয়ে করণীয় সিদ্ধান্ত নিতে আজকের এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম তুহেম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহীন উদ্দিন এর পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. সায়েস্তা মিয়া। অনলাইন ভারচ্যুয়াল ভিডিও কলে সংযুক্ত হয়ে এসময় বক্তব্য রাখেন ও নিজের জন্য দোয়া প্রার্থনা করেন মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি মজলু মিয়া, দপ্তর সম্পাদক কবি এস.পি. সেবু, অর্থ সম্পাদক আতাউর রহমান রাসেল, নির্বাহী সদস্য শ্রী অজিত চন্দ্র দেব, সদস্য আব্দুল কাইয়ুম, আলতাব হোসেন, সমাজ সেবী কামরুল হাসান, রাজনৈতিক ব্যাক্তিত্ব মিজানুর রহমান, দুলাল মিয়া, জনপ্রিয় ফেসবুক পেইজ SNB সহকারী পরিচালক আল তাহমিদ, গ্রাফিক্স ডিজাইনার বিজয় কর্মকার প্রমুখ।