ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক , চট্টগ্রাম :

চট্টগ্রামের মিরসরাইয়ে মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) ২ টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে দেলু মেম্বারের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলো আবু মুসা ও মোহাম্মদ হাসান।

 

ক্ষতিগ্রস্ত মোহাম্মদ হাসান বলেন, কিছু বুঝে উঠে আগে আগুনের লেলিহান শিখায় দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ধান, চাল, স্বর্ণালংকার, আসবাবপত্রসহ কিছু রক্ষা করা সম্ভব হয়নি। সব হারিয়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি।ইছাখালী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বৃহস্পতিবার রাতে আমার ওয়ার্ডের দেলু মেম্বার বাড়িতে অগ্নিকান্ডে খবরে দ্রুত ছুটে যাই। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর মিলে আগুন নেভাতে সক্ষম হই।’

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন, ইছাখালী ইউনিয়নে আাগুনের খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। সময় মতো না গেলে আরো ৪ থেকে ৫টি বসতঘর পুড়ে যেত। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান তিনি।