ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারের খুরুশকুল থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নুর মোহাম্মদ, কক্সবাজার :

 

দু’জন মাদক কারবারিকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এসময় তাদের হেফাজতে থাকা ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

 

র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক কারবারী একটি মোটরসাইকেলযোগে অবৈধ মাদকদ্রব্য সহ খুরুশকুল বঙ্গবন্ধু বাজার হতে কক্সবাজার শহরের দিকে আসছে।

 

ওই সংবাদের ভিত্তিতে (২৮ অক্টোবর ) র‌্যাব-১৫, কক্সবাজার এর সদর কোম্পানীর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন খুরুশকুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ কুলিয়া পাড়া হযরত ফাতেমা (রা:) জামে মসজিদের পাশে রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

 

তল্লাশী কালে একপর্যায়ে দু’জন মোটরসাইকেল আরোহী পালানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দল তাদের গ্রেফতার করে।

 

পরবর্তীতে স্বাক্ষীদের উপস্থিতিতে আটককৃত ব্যাক্তিদের দেহ তল্লাশী করে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। যার (রেজিঃ নং কক্সবাজার-ল-১১-০৫১৮)।

 

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার করসিয়া ইউনিয়ন’র ৯নং ওয়ার্ড’র নয়াপাড়া এলাকার মৃত শফি ও হাসান বানুর পুত্র শওকত হোসেন (২৮) এবং একই জেলার সাতকানিয়া উপজেলার ডেমশা ইউনিয়ন’র ৫নং ওয়ার্ড’র মাইজপাড়া এলাকার মৃত সুলতান আহমদ ও মৃত আনোয়ারা বেগম’র পুত্র মোঃ সাইফুল ইসলাম (২৬)।

 

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদককারবারীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মোটরসাইকেলে বহন করে কক্সবাজারের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানান। উদ্ধারকৃত ইয়াবাসহ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থার জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪