ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে হত্যামামলার নারী আসামি গ্রেপ্তার

নুর মোহাম্মদ, কক্সবাজার :

 

হত্যা মামলার প্রধান পরিকল্পনাকারী গোলজার বেগম আয়েশা নামের একজন নারী আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এ হত্যাকান্ড সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ পত্র-পত্রিকায় প্রকাশ হওয়ার সাথে সাথে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

শনিবার ২৮ অক্টোবর র‌্যাব-১৫ সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল অভিযান পরিচালনা করে কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের টেকনাফ পাহাড় এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

তিনি কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের টেকনাফ পাহাড় এলাকার আব্দুল মালেক’র স্ত্রী গোলজার বেগম প্রকাশ আয়েশা (৪৫)।

 

র‌্যাব-১৫ সুত্রে জানা গেছে ২৬ অক্টোবর রাতে কক্সবাজার পৌর শহরের টেকনাফ পাহাড় এলাকার বাসিন্দা শওকত আলীর সাথে তার ভাই আব্দুল মালেক এবং মালেকের স্ত্রী গোলজার বেগমের কথা কাটাকাটি ও ঝগড়া বিবাদ হয়।

 

একপর্যায়ে গুলজার বেগম তার বাসা থেকে একটি ধারালো কিরিচ এনে তার স্বামী আব্দুল মালেক’কে দিলে সে ধারালো কিরিচ দ্বারা শওকত আলীর মাথা, বুক এবং হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শওকত আলী কে মৃত ঘোষণা করেন। নিহতের স্ত্রী বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ককসবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪