ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশক্তি নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত যুবলীগ মাঠে থাকবে : শেখ পরশ

নিজস্ব সংবাদদাতা :

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত রাজপথে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে।

 

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা-৮ আসনের ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

 

শোভাযাত্রায় ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াতের যে অপশক্তি, সেই অপশক্তিকে রুখে দেওয়ার জন্য অতীতের মতো আগামীকালের শান্তি সমাবেশে এবং রাজপথে সর্বোচ্চ উপস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করবে।

 

তিনি বলেন, শুধু এই সমাবেশ নয়, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে।

 

যুবলীগ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বুকে নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত আমাদের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থাকবে।

 

 

পরশ বলেন, কোনো অনির্বাচিত-অসাংবিধানিক সরকার যেন ক্ষমতায় না বসতে পারে সেদিকে আমাদের প্রতিটি নেতাকর্মী সজাগ ও সোচ্চার থাকবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে একটি প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার যুবলীগের কর্মীরা কোনো শর্টকাট নির্বাচনের স্বপ্ন দেখে না। আমরা প্রতিযোগিতামূলক নির্বাচনকে বিশ্বাস করি।

 

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি সন্ত্রাসী, জঙ্গি, অগ্নিসন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী, রগকাটা বাহিনীকে নিয়ে মাঠে নেমেছে। তাদের উদ্দেশ্য শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে চলেছে, সেই উন্নয়ন-অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া।

 

তিনি বলেন, বিএনপি-জামায়াত সমাবেশের নামে যদি সাধারণ মানুষের যানমালের ক্ষতি করে, অগ্নিসন্ত্রাস করে তাহলে যুবলীগের নেতাকর্মীরা তাদের রাজপথে কঠোরভাবে প্রতিহত করবে।

 

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, মো. মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আবদুল হাই, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদাসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪