ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার তাগিদ পটিয়ার ওসি প্রিটনের

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা দোকান মালিক সমিতির সহসভাপতি ও উপজেলা দোকান মালিক সমিতির সহসভাপতি হাজী এম এ ইউসুফের নেতৃত্বে পটিয়া উপজেলা দোকান মালিক সমিতি।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহসভাপতি হাজী ওসমান গনী খসরু, সহসভাপতি দিদারুল আলম, মোঃ ঈসমাইল, মোঃ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ আলম খোকন, সহ সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম, অর্থ সম্পাদক হারুনুর রশীদ, প্রচার সম্পাদক আরাফাত হোসেন, আবদুস শুক্কুর সওদাগর, আবদুল হামিদ, কানুন রশিদ প্রমুখ।

এতে দোকান মালিক সমিতির সভাপতি হাজী এম এ ইউসুফ পটিয়ায় শারদীয় দুর্গোৎসব সফল হওয়ায় এবং তারা কোন ধরনের প্রতিবন্ধকতা ছাড়া ব্যবসা করতে পারার পেছনে পুলিশ নিরলস ভূমিকা রাখায় পটিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকারসহ তার পুরো টিমকে ধন্যবাদ জানান। এর জবাবে ওসি প্রিটন সরকার

আইন শৃঙ্খলা রক্ষার কাজে ব্যবসায়ীসহ সব পেশার মানুষ সহযোগিতা করায় সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান। তিনি দেশের চলমান পরিস্থিতিতে বাজারদর স্বাভাবিক রাখার জন্য ব্যবসায়ীদের তাগিদ দিযে বলেন, সকলের আত্মসম্মানবোধ থাকা উচিত। তিনি ব্যবসায়ীদের নীতিগত যে কোন বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪