ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিকী সম্মেলন সম্পন্ন

মোহাম্মদ রোকনউদ্দিন জয়, চট্টগ্রাম :

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বায়েজিদ থানার আওতাধীন ১, ২, ৩ ও ৪৩ নং ওয়ার্ড শাখার ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম- ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

সম্মেলনের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ৭১র পরাজিত শক্তি ততই বেপোরোয়া হয়ে উঠছে। বিএনপি -জামায়াত জোট ও বিদেশি শক্তি যতই ষড়যন্ত্র করুক না কেন সব ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় অধিষ্ঠিত করার জন্য কাজ করতে হবে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট তসলিম উদ্দিন, আবু হাসনাত মোহাম্মদ বেলাল, প্রচার সম্পাদক তৌসাদ্দেক নূর চৌধুরী তপু, ২ নং জালালাবাদ ওয়ার্ডের কাউন্সিলর সাহেব ইকবাল বাবু।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট