ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার সৈকতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

কক্সবাজার অফিস :

কক্সবাজার সমুদ্রসৈকতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এরা হলো- আকরামুল ইসলাম সাজিন (১৫) ও আরিফুল ইসলাম (১৫) । বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে কক্সবাজার সমুদ্রসৈকতের শৈবাল পয়েন্টে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আকরামুল ইসলাম সাজিন কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের মধ্যম বাহারছড়ার সাইফুল ইসলামের পুত্র ও আরিফ ইসলাম একই এলাকার মৃত মাহবুব আলমের পুত্র। এরা দু’জনই কক্সবাজার শহরের পৌর প্রিপ্যাটারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

 

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহি ম্যাজিস্ট্রেট সৈয়দা মিরজাদি মাহবুবা মৌনা এই তথ্য নিশ্চিত করে বলেন, সমুদ্রসৈকতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

 

তিনি জানান, সৈকতের শৈবাল পয়েন্টে দুই বন্ধু গোসল করতে নামে। এ সময় ভেসে যাওয়া একজনকে উদ্ধার করা হলেও অপরজন সাগরের ঢেউয়ের তোড়ে তলিয়ে যায়। উদ্ধার হওয়া ওই ছাত্রকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে। পরে রাত সোয়া আটটার দিকে শৈবাল পয়েন্ট থেকে অপরজনের লাশ উদ্ধার করা হয়।

 

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশিকুর রহমান বলেন, সমুদ্রসৈকতে ভেসে যাওয়ার সময় উদ্ধার করা ছাত্র আকরামুল ইসলামকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। তার লাশ হাসপাতালে রয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪