ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকার দলীয় এমপি মোস্তাফিজের অস্ত্র হাতে মিছিল

 নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রামের বাঁশখালি উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সেই মিছিলে অস্ত্র হাতে নেতৃত্ব দিয়েছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালি) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

সোমবার বিকেলে বাঁশখালি উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের গেইটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে এমপি মোস্তাফিজুর রহমান বলেন- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আমরা রাজপথে নেমেছি।

রাজপথেই আমরা বিএনপিকে প্রতিরোধ করবো। অতীতে বিএনপি-জামায়াত যেভাবে আগুন সন্ত্রাস করেছে সেভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করলে তাদেরকে ঘর থেকে বের হতে দেবো না’।

এমপি মোস্তাফিজ অস্ত্র হাতে বিক্ষোভ মিছিলে যোগ দেয়ার বিষয়ে মিছিলে উপস্থিত থাকা বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী বলেন- ‘আমাদের এমপি মিছিলে যে অস্ত্রটি প্রদর্শন করেছেন সেটি তাঁর লাইসেন্স করা।

নিজের নিরাপত্তার জন্য এটি তিনি প্রদর্শন করেছেন। জানা গেছে, ওই বিক্ষোভ মিছিলে বাঁশখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, পৌর মেয়র অ্যাডভোকেট তোফায়েল বিন হোসাইন, চেয়ারম্যান শাহাদাত আলম প্রমুখ নেতারা অংশ নিয়েছেন।