ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলাউড়ায় জেলা প্রশাসকের এল.এ চেক বিতরণ

সালেহ আহমদ (স’লিপক), সিলেটঃ

 

মৌলভীবাজারের কুলাউড়ায় জনস্বার্থে ভূমি অধিগ্রহণে স্বার্থ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অনুকূলে এল.এ চেক বিতরণ অনুষ্ঠান মৌলভীবাজার জেলা প্রসাশকের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) কুলাউড়া-পৃথিমপাশা- হাজীপুর-শরীফপুর (জেড-২৮২২) সড়কের ১৪তম কিলোমিটারে পিসি গার্ডার সেতু (রাজাপুর সেতু) ও ৭.৫ কিলোমিটার সংযোগ সড়ক নির্মাণ শীর্ষক প্রকল্পের জন্য অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণের ১৮টি চেক সরেজমিনে বিতরণ করা হয়।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মৌলভীবাজার মোঃ আবদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চেক বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

 

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.কে.এম সফি আহমদ (সলমান), কুলাউড়া পৌরসভা মেয়র সিপার উদ্দিন আহমদ, মৌলভীবাজার ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মীর রাশেদুজ্জামান রাশেদ, কুলাউড়া সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান, সড়ক উপ-বিভাগ কুলাউড়া উপ-বিভাগীয় প্রকৌশলী শাহ্ আলম এবং জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

 

পরবর্তীতে, জেলা প্রশাসক বর্ণিত প্রকল্পের নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন। কুলাউড়া মডেল মসজিদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম এবং উপজেলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অধিগ্রহণ প্রস্তাবাধীন ভূমি সরেজমিন পরিদর্শন করেন। এছাড়াও তিনি কুলাউড়া নবীনচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪