ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা,গুরুতর আহত ১

বেলায়েত হোসেন বাবু,রংপুর ব্যুরো,

রংপুরের গঙ্গাচড়ায় পূর্ব শত্রুতার জেরে ব্যবসার ক্ষতি সাধনের জন্য হামলা করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা করে ভুক্তভোগী। পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়,রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার বড় রুপাই গ্রামের নাজির হোসেনের ছেলে মোঃ রবিউল হাসান (২৭) (গরুর খামার ব্যবসায়ী) এর সাথে একই উপজেলার বড়বীল মন্থনা গ্রামের আজিজুল ইসলামের ছেলে রিগান ও হাবু পেয়াদা পাড়া গ্রামের কমোর উদ্দিনের ছেলে সুরুজ্জামান পূর্ব শত্রুতার জের ধরিয়া সর্বদাই ব্যবসার ক্ষতি চেষ্টা করে আসছে। গায়ে পড়ে ঝগড়া-বিবাদ করে আসছে। এমতাবস্থায় গত ১৬ সেপ্টেম্বর/২৩ দুপুরে ফার্মের গরু কেনার জন্য টাকা নিয়ে মোটসাইকেলে মহিপুর যাওয়ার পথে জয়দেবস্থ চেয়ারম্যানের বাড়ির সামনে রবিউলকে আটকিয়ে মোটরসাইকেল হতে নামিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কথা বলার এক পর্যায়ে রিগান, সুরুজ্জামানসহ আরো ২/৩ হাতে লাঠি-সোটা, লোহার রড, ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় এতে করে রবিউলের হাতে,পায়ে, বুকে, পিঠে, মাথায়, মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারি ভাবে মারায় ছিলা ও জখম করে।

 

রবিউল সে সময় মাটিতে লুটিয়া পড়িলে বর্ণিত রিগান হত্যার উদ্দেশ্যে তাহার হাতে থাকা ধারালো ছোড়া দিয়া হত্যা উদ্যেশ্যে মাথার মাঝখানে চোট মারিলে মাথার বাম পাশে কাটা ও রক্তাক্ত প্রাপ্ত হয় এ সময় সুরুজ্জামান গরু কেনার জন্য নেয়া পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয় ।

 

এ সময় রবিউলের চিৎকারে এনামুল, আজিজুল, হাসিবসহ কয়েকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তখন উপস্থিত সকলে রবিউলকে উদ্ধার করে সকলের সহযোগীতায় গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয় সেখানে শারীরিক অবস্থার উন্নতি না হলে হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে রবিউল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছি।

 

এ ব্যাপারে রবিউল বলেন, অন্যায়ভাবে রিগান ও সুরুজ্জামান আমার উপর আক্রমন করেছে ও আমার টাকা ছিনিয়ে নিয়েছে। আমার ওপর হামলাকারীদের বিচার চাই। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪