ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএমপির পৃথক অভিযানে ইয়াবা ও জাল নোটসহ আটক ৪

চট্টগ্রাম ব্যুরো অফিস:

সিএমপির ইপিজেড থানার উপপরিদর্শক মোঃ কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গত ১৩ সেপ্টেম্বর রাতে মাইলের মাথা এলাকায় লায়লা সিএনজি পাম্পের সামনে মোঃ বাবুল বাশার ও মিজানুর রহমানকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে সিএমপির ইপিজেড থানায় মাদক আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান।এদিকে নগর ডিবি পুলিশের অভিযানে ৬ লক্ষ টাকার জালনোট সহ ২জন আটক হয়েছে। উপপুলিশ কমিশনার নিহাদ আদনানের সার্বিক দিকনির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানার রেল স্টেশন রোডে অভিযান চালিয়ে এক লক্ষ টাকার জাল নোটসহ মোঃ মোজাম্মেল হক ফাহিমকে প্রথমে গ্রেফতার করে। পরবর্তীতে ধৃত ব্যক্তির তথ্যের ভিত্তিতে এক‌ই সময়ে নগরীর পতেঙ্গা থানাধীন কাঠগড়ের মুসলিমাবাদ কসাই গলি থেকে মো: জাহাঙ্গীর আলমকে ৫ লক্ষ টাকার জাল নোটসহ আটক করেছে পুলিশ।

ধৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায় যে, উক্ত জাল টাকার নোট গুলি ঢাকা থেকে সংগ্রহ করে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সাধারণ জনগণের নিকট আসল টাকা হিসেবে ব্যবহার করে প্রতারণা করে আসছিলো বলে থানা সূত্র জানিয়েছে।উল্লেখ্য যে, গ্রেফতারকৃত মো: জাহাংগীর আলমের বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা বিচারাধীন আছে বলে পতেংগা থানা সূত্র জানা

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪