ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ওসি হারুন বড়জোর কয়েকটা চড় মারতে পারে’

বিনোদন বাংলা:

রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই নেতাকে ধরে নিয়ে বেধড়ক মারধরের ঘটনায় আলোচনায় আসেন পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদ। এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে তাকে।

 

ছাত্রলীগ নেতাদের মারধরের নেপথ্য থাকা এডিসি হারুনকে নিয়ে যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা তুঙ্গে তখন অনেকেই আলোচিত ওয়েব সিরিজ ‘মহানগর’-এর ‘ওসি হারুন’-এর প্রসঙ্গে টেনে আনছেন।

‘মহানগর’ ওয়েব সিরিজে ওসি হারুন চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। পর্দায় তার বিভিন্ন সংলাপ ও ভূমিকা বেশ প্রশংসিত হয় ভক্তদের কাছে।

এডিসি হারুন কাণ্ডের পর থেকেই ওসি হারুনকে নিয়েও বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা। অনেকেই ওসি হারুনের সঙ্গে এডিসি হারুনকে মিলিয়ে ফেলছেন।

বিষয়টি নিয়ে একটি সংবাদমাধ্যম থেকে ‘মহানগর’ ওয়েব সিরিজের নির্মাতা আশফাক নিপুনের কাছে প্রশ্ন রাখা হয়, এই এডিসি হারুন সেই ‘মহানগর’-এর ওসি হারুন কি না?

 

জবাবে তিনি বলেন, না, এই এডিসি হারুন ‘মহানগর’-এর ওসি হারুন না। শুনেছি, এডিসি হারুন ছাত্রলীগের দুই বড় নেতাকে বেদম মারধর করে হাসপাতালে পাঠিয়েছে। কিন্তু ওসি হারুন মানুষকে এভাবে রক্তাক্ত করতে পারে না। সে বড়জোর কয়েকটা চড় মারতে পারে।

‘মহানগর’-এর প্রথম পর্বে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা প্রমুখ। দ্বিতীয় কিস্তিতে যুক্ত হয়েছেন নতুন অভিনয়শিল্পীরা। যেমন- ফজলুর রহমান বাবু, আফসানা মিমি, বৃন্দাবন দাস, তানজিকা আমিন, দিব্য জ্যোতি, আরিয়ানা জামানসহ অনেকেই।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪