ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুন্ডে বিএনএম এর পৌরসভা আহবায়ক কমিটি গঠিত হয়

চট্টগ্রাম অফিস:

সীতাকুন্ডে বিএনএম এর পৌরসভা আহবায়ক কমিটি গঠিত হয় গতকাল (২ সেপ্টেম্বর) শনিবার বেলা ১১.০০ টায় সীতাকুন্ডে পৌর সদরে অনুষ্ঠিত হয়।

 

পৌর সদরে অনুষ্ঠিত সভা জেলা আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মোহাম্মদ মহসিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। বিএন এম র সীতাকুণ্ড পৌর কমিটি গঠন সংক্রান্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর আহ্বায়ক এডভোকেট এম এন মোস্তফা নূর, জেলা কমিটির সদস্য মোহাম্মদ তারেক, সীতাকুণ্ড উপজেলা সমন্বয় কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ ইদ্রিস মিয়া।

 

উক্ত সভায় উপস্থিত সকল সদস্য মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন। সবার মতামতের ভিত্তিতে বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ আলী আজমকে আহবায়ক এবং বিশিষ্ট নারী নেত্রী ফিরোজা বেগম হিরাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সীতাকুণ্ড পৌরসভা আহ্বায়ক কমিটি গঠিত হয়। এছাড়াও যুগ্ম আহ্বায়ক হিসেবে মোঃ নুরুল আমিন, নুর নবী এবং মাসুমা বেগম। যুগ্ম সদস্য সচিব যথাক্রমে : মোঃ শফি, আব্দুল আজিজ এডভোকেট বিবি খাদিজা তৃষাকে দায়িত্ব অর্পণ করা হয়। আহ্বায়ক আলী আজম, সদস্য সচিব ফিরোজা বেগম হিরা।লুটেরা, পরিবারতন্ত্র ও কালো টাকার মালিকদের অপদখল হতে রাজনীতিকে মুক্ত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের উন্মেষ।

 

প্রধান অতিথি এডভোকেট মোস্তফা নূর বলেন, এদেশের নাগরিক হিসেবে প্রত্যেকেই স্বাধীনভাবে রাজনীতি করার অধিকার রাখে। প্রত্যেকে মন খুলে সত্য বলার অধিকার রাখে। কিন্তু বাংলাদেশে পরিবার তন্ত্র আর ইজারাতন্ত্রের দখলে যাওয়া রাজনীতির বাস্তবতায় রাজনীতিতে মানুষ বিতশ্রদ্ধ। মানুষ সত্য বলতে ভয় পাচ্ছে। রাষ্ট্রকে লুটেরা, কলোটাকার মালিক এবং পরিবারতন্ত্র ও তাদের পদলেহিরা নিজেদের অপ দখলে নিয়েছে। লুটেরা, পরিবারতন্ত্র ও কালো টাকার মালিকদের অপদখল হতে রাজনীতিকে মুক্ত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের উন্মেষ। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মোঃ নুরুল আমিন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪