ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সানার প্রাক্তন স্বামী শোয়েবেরই বন্ধু!

বিনোদন ডেস্ক :
আচমকাই তৃতীয় বিয়ের ছবি পোস্ট করে সবাইকে অবাক করে দিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। সানিয়া মির্জার সঙ্গে দীর্ঘদিন ধরেই তার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এরই মাঝে অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করলেন তিনি। সানার এটি দ্বিতীয় বিয়ে। জানা যায় সানার প্রাক্তন স্বামী উমর জয়সওয়ালার শোয়েবের বন্ধু ছিলেন।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, রেডইট পেজের তরফে একটি পুরনো ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে, গত বছর সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব। সেখানে উমাইর জয়সওয়ালকেও ট্যাগ করেছেন। এখান থেকেই স্পষ্ট যে শোয়েব কেবল সানারই নয়, তার প্রাক্তন স্বামীরও বন্ধু ছিলেন।
গত বছরের ২৫ মার্চ শোয়েব সানার সঙ্গে একটি ছবি পোস্ট করেন সঙ্গে ছিল শুভ জন্মদিন লেখা স্টিকার। সেখানেই তিনি উমরকে ট্যাগ করেছিলেন।
এক ব্যক্তি এই পোস্টে কমেন্ট করে লেখেন, ‘সানিয়া আর উমরের জন্য খারাপ লাগছে।’ আরেকজন লেখেন, ‘সানা ডিভোর্সী যে এটা জেনে অবাক হয়ে গেলাম। কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে ওরা আলাদা থাকছেন কিন্তু ওদের যে সত্যি ডিভোর্স হয়ে গিয়েছে এটা জানতাম না।
আসলে শোয়েবের সঙ্গে ওর বহুদিন ধরেই সম্পর্ক ছিল। ওই জন্যই শোয়েব সানিয়াকে আর সানা উমরকে ছেড়ে দিয়েছেন। আসলে ওরা দুজনেই ঠকবাজ।’

সানিয়ার পরিবারের তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে যে শোয়েব এবং সানিয়ার বেশ কয়েক মাস আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে সানা এবং উমরের বিচ্ছেদ কবে হয়েছে সেটা এখনও জানা যায়নি।

২০ জানুয়ারি শনিবার সকালে শোয়েব মালিক ও সানা জাভেদ ইনস্টাগ্রামে তাদের বিয়ের ঘোষণা দিয়েছেন এবং যৌথ পোস্টের ক্যাপশন দিয়েছেন ‘আলহামদুলিল্লাহ।