ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছ‌ড়িতে দুই সিএনজি জব্দ, চোরচক্রের ৪ সদস‌্য গ্রেপ্তার

আলমগীর হোসেন, খাগড়াছড়ি :

 

ফটিকছড়িতে সিএনজি অটোরিকশা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার হয়েছে। বুধবার (১৮ অ‌ক্টোবর) গ‌ভীর রা‌তে মা‌নিকছ‌ড়ির ফরেনার্স চেকপোস্ট নামক এলাকায় চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করে তা‌দের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হ‌লেন, ফেনীর লেমুয়া ইউপির নুরুল হুদার ছে‌লে আব্দুল্লাহ আল শামীম, ফরহাদনগরের খাইয়ারা খুরশিদ মিস্ত্রির বাড়ির নুরে জামাল উদ্দিন দুলালের ছে‌লে মোঃ মোজাম্মেল হক, ছাগলনাইয়ার গোপাল ইউপির মোঃ রেদোয়ানের ছে‌লে সালমান হোসেন রেজভী ও দাগনভূঁইয়ার পূর্ব চন্দ্রপুরার আব্দুল রাজ্জাকের ছে‌লে আব্দুল হান্নান রাসেল।

 

পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, গত ১৭ অ‌ক্টোবর রা‌তে মানিকছড়ির মোঃ নুরুল আলম মা‌নিকছ‌ড়ি থানায় বা‌দী হ‌য়ে তার সিএনজি ট্যাক্সি চু‌রি হ‌য়ে‌ছে ম‌র্মে এজাহার দায়েরের প্রেক্ষি‌তে জেলার সকল মোবাইল ডিউটি ও গোয়েন্দা নজরদারি জোরদার করে এবং পুলিশ চেকপোস্ট প‌রিচালনা ক‌রে মানিকছড়ি ফরেনার্স চেকপোস্ট এলাকা হ‌তে সিএনজি ট্যাক্সিসহ তা‌দের‌কে গ্রেফতার ক‌রে। এ সময় তা‌দের চোরাই কা‌জে ব্যবহৃত অপর একটি সিএনজি জব্দ করা হয়। যা গত ৩ দিন পূর্বে ফেনী থেকে চুরি করে নিয়ে আসে ব‌লে স্বীকার করে আটকরা।

 

মানিকছড়ি থানার ওসি আনছারুল করিম জানান, মানিকছড়ি থানায় সিএনজি চুরির অভিযোগ করা হলে পুলিশ উদ্ধারে মাঠে নামে। সিএনজিসহ চোরচক্রের সদস্যদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪

 

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট