ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুটাখালীর প্যারাবন থেকে গলিত লাশ উদ্ধার

সেলিম উদ্দীন

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর পশ্চিমে কাওয়ারদিয়া সংলগ্ন বগাদিয়া প্যারাবন থেকে ভাসমান অবস্থায় শাহ আলম (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহষ্পতিবার বিকেল পৌনে ৩ টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও ফুলে যাওয়ার কারনে সন্ধ্যা অবধি পরিচয় নিশ্চিত করা যায়নি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে স্বজনরা লাশ শনাক্ত করেন।

 

বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্যারচর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ শহিদ উল্লাহ।

স্বজনদের দাবী, গত সোমবার বানের পানিতে লাকড়ি ধরতে গিয়ে নিখোঁজ উপজেলার

লক্ষ্যারচর হাজীপাড়া গ্রামের জাকের হোসেনের পুত্র শাহ আলমের লাশ। এসময় তার পরনে কিছুই ছিলনা। তার বড় ভাই আবুল হোসেন তার ভাই শাহ আলমের হাত-কোমরে তাবিজ ও হাতে অংটি দেখে পরিচয় নিশ্চিত করেন।

 

পুলিশের বরাত দিয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শী জেলেরা জানায়, বৃহষ্পতিবার সকাল থেকে কাওযারদিয়া সংলগ্ন বগাদিয়া প্যারাবনে একটি লাশ ভাসতে দেখতে পায় তারা। তাৎক্ষনিক বিষয়টি পুলিশকে জানানো হলে তারা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

 

চকরিয়া থানার উপপরিদর্শক কামরুল ইসলাম জানান, খবর পেয়ে বিকেলে লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যা নাগাদ স্বজনরা এসে লাশ শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪