ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

এক সন্তানকে বিষপান ও অপর শিশুসহ পানিতে ঝাঁপিয়ে পড়ে মায়ের আত্মহত্যা

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে ৪০ দিন বয়সী শিশুকে নিয়ে খালের পানিতে ঝাঁপ দিয়ে রুমানা রুমি (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ঘটনার পরপরই ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা গেলেও শিশুটি নিখোঁজ রয়েছে। এর আগে, ওই গৃহবধূ তার সাত বছর বয়সী আরেক সন্তানকে বিষপান করান। বর্তমানে ওই শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (২ আগস্ট) টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বেইঙ্গাপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু রুমি একই গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন। দেশে ফিরে এসে জীবিকা নির্বাহের জন্য তিনি চট্টগ্রামে কাজ করেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ হতো। আজ (বুধবার) সকালে মোবাইলে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে বাড়ির পাশের খালে ৪০ দিন বয়সী শিশুকে নিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে রুমানা। এর আগে, রুমানা তার ৭ বছর বয়সী ছেলে ইয়াসিনকে বিষপান করায়। ইয়াসিন কক্সবাজার হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে রুমানার লাশ থানায় নিয়ে যায়।

 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত রুমির মরদেহ উদ্ধার করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪