ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত,

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষংছড়ি:

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে। এ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষে নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৬ মে) সকালে নাইক্ষংছড়ি হাজী কালাম ডিগ্রি কলেজ অডিটোরিয়াম হলরুমে অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিমার মোহাম্মদ জাকারিয়া এর সভাপতিত্বে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন,বান্দরবান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ৬ষ্ঠ উপজেলা পরিষদের রিটার্নিং অফিসার উম্মে কুলসুম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসেন মো: রায়হান কাজেমী পিপিএম সেবা।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান, জেলা নির্বাচন অফিসার, এস,এম,শাহাদা হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা (ভ:) মো: সালাউদ্দিন আল-আজাদ সহ বিভিন্ন প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই প্রশিক্ষণে ২৮ জন প্রিজাইডিং কর্মকর্তা,সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, ১৩৬ জন পোলিং কর্মকর্তাসহ মোট ২৭৩ জন সহ সর্বোমোট ৪৩৭ জন এই প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।কর্মশালায় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন সকল কর্মকর্তাকে সুষ্ঠভাবে ভোট গ্রহণে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ দেন এবং ভোট কেন্দ্রে যাতে কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেজন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান।জেলা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসের তথ্যমতে, আগামী ২১মে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।