ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার রাজনগর উপজেলা কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির প্রাচীন মন্দিরে সংস্কার কাজ শেষে পুনঃনির্মিত মন্দির প্রতিষ্ঠা এবং শ্রী শ্রী ভৈরব ঠাকুর ও শ্রী শ্রী শীতলা দেবীর নবপ্রতিমা প্রতিষ্ঠা উপলক্ষে পুজার্চনা ও নানাবিধ ধর্মীয় অনুষ্ঠানমালার মধ্য দিয়ে এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১ মে) উপজেলার কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরে সকাল ৯টায় পূজা অর্চনার মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানমালায় ছিল ভোগরাগ, সকাল ১১টা হইতে কীর্তন পদাবলী, দুপুর ২টায় প্রসাদ বিতরণ এবং সন্ধ্যায় সন্ধ্যা আরতি।

কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ি কার্যকরি কমিটি আয়োজিত উৎসবে সভাপতি এডভোকেট রমাকান্ত দাশগুপ্ত সাধারণ সম্পাদক তপন কুমার দেব এর পরিচালনায় অনুষ্ঠিত পুজা অর্চনায় দূর দুরান্ত থেকে আগত ভক্তদের মিলন মেলায় মুখরিত হয়ে উঠে মন্দির প্রাঙ্গণ।

এসময় ডেন্টাল সার্জন ডাঃ অঞ্জন ভৌমিক, এডভোকেট শান্তি পদ ঘোষ, চাম্পা লাল বর্ধন, সমাজসেবক প্রাণ গোপাল রায়, বিজন দেব, নির্মল কান্তি দেব, দৈনিক ডেসটিনির মৌলভীবাজার প্রতিনিধি রিপন কান্তি ধর রুপক, রাজনগর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুহিম দেব মধু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা অনুষ্ঠান উপভোগ করেন।