ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাদ পড়েন দর্শনা!

বিনোদন ডেস্ক:

বলা হয়েছিল, ভিসা জটিলতার কারণে ‘লিপস্টিক’ ছবিতে থাকছেন না কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। সংবাদমাধ্যমকে এমনটাই জানান ছবির গল্পকার ও সংলাপ রচয়িতা আব্দুল্লাহ জহির বাবু। এবার গুরুতর অভিযোগ ওঠে এলো তার বিরুদ্ধে। দর্শনাকে কুপ্রস্তাব দিয়েছিলেন বাংলাদেশি এ চিত্রনাট্যকার!

 

বৃহস্পতিবার (২২ জুন) রাতে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনের সঙ্গে যোগাযোগ করেন এ নায়িকা। ভাগ করে নেন ছবির গল্পকার বাবুর সঙ্গে তার কথোপকথন। তবে সেই কথোপকথন যেন প্রকাশ্যে না আসে সেই অনুরোধ করে‌ছেন নায়িকা।

জানা যায়, এই ছবিটির বিষয়ে কথা বলা এবং চুক্তিপত্রে স্বাক্ষর করানোর জন্য ছবির প্রযোজক কলকাতায় এসেছিলেন। কিন্তু তারপর ছবির বিষয়ে জানার জন্য যখন দর্শনা যোগাযোগ করেন, তখন তাকে ইয়ার্কির ছলে কুপ্রস্তাব দেওয়া হয়। যে কথায় তীব্র বিরক্ত হয়েছিলেন দর্শনা।

 

তিনি বলেন, ‘কলকাতায় এসে জহির বাবুদের ছবিটি সই করানোর কথা ছিল। তারা কবে আসবেন জানার জন্যই আমি মেসেজ করেছিলাম। তারপরেই উল্টাপাল্টা প্রস্তাব আসে। সেগুলো আমি পাত্তা দিইনি এবং বুঝিয়ে দিই যে এই ধরনের প্রস্তাবে আমি অস্বস্তিবোধ করছি। তারপর আর কোনোরকম যোগাযোগই করা হয়নি আমার সঙ্গে। এরপরেই হঠাৎ জানতে পারছি যে, আমায় সরিয়ে দেওয়া হয়েছে চরিত্রটি থেকে।

প্রশ্ন রেখে দর্শনা বলেন, ‘ভিসা সংক্রান্ত ব্যাপার এটি নিশ্চয়ই নয়। না হলে তো আমি জানতে পারতাম। এখন চারদিকে খবরে দেখতে পাচ্ছি। আমার প্রশ্ন একটাই, ওরা যে ধরনের মেসেজ আমায় করেছিলেন, তার বদলে তেমন কোনো উত্তর পাননি বলেই কি ছবিটা থেকে আমায় বাদ দেওয়া হলো?’

 

তবে অভিযোগ অস্বীকার করেন আবদুল্লাহ জহির বাবু। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এটা আসলে জোকস ছিল। আমি দর্শনাকে ফাজলামো করে কথাগুলো বলেছিলাম। এটাকে সে সিরিয়াসলি নেবে, তা ভাবিনি।’ তার দাবি, ‘এটা নিছকই ভুল বোঝাবুঝি ছিল।’

 

প্রসঙ্গত, গত রোববার (১৮ জুন) দর্শনা বণিকের পরিবর্তে ‘লিপস্টিক’ ছবিতে নায়িকা চরিত্রে চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা পূজা চেরি। এতে তার বিপরীতে নায়ক চরিত্রে থাকবেন আদর আজাদ। ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। আগামী ২০ জুলাই থেকে এই সিনেমার শুটিং শুরু হবে। দৃশ্যধারণ চলবে ঢাকা ও ঢাকার বাইরে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪