ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে টিফিনস রেষ্টুরেন্টে এন্ড টেকওয়ের ফিতা ও কেক কেঁটে শুভ উদ্বোধন

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে মানসম্পন্ন সু-স্বাস্থ্যকর ও সু-স্বাদু খাবারের স্বাদ দিতে অত্যাধুনিক ডিজাইন এবং মনোরম পরিবেশে টিফিনস রেষ্টুরেন্টে এন্ড টেকওয়ের ফিতা ও কেক কেঁটে শুভ উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে জেলা শহরের কোর্ট রোডস্থ  টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেইকওয়ের শুভ উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী সেলিম বারী ও সালেহ বারী দ্বয় আমন্ত্রিত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান।

 

ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর এর পরিচালনায় ফিতা ও কেক কেৃটে টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেকওয়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজনীতিবিদ আলহাজ্ব মিছবাহুর রহমান।

 

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান, সমাজসেবক আকিল আহমেদ, বাসস জেলা প্রতিনিধি ডাঃ ছাদিক আহমেদ, জেলা তাতীলীগের সভাপতি আলী হায়দার, একাটুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সুফিয়ান, রহিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আহমদ বুলবুল, ভাটেরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আখতার উদ্দিন।

 

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেকওয়ের সাফলতা কামনা করেছেন এবং মৌলভীবাজার সহ প্রবাসী ভোজনবিলাসীদেরকে এই রেষ্টুরেন্টে এসে খাবার খেতে ও সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

উদ্বোধনী শেষে বিশেষ মোনাজাত ও আমন্ত্রিত সবাইকে মজাদার ইফতার করানো হয়।