ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত,অপপ্রচারের তীব্র নিন্দা

প্রেস বিজ্ঞপ্তিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

 

পাশাপাশি ক্লাবের সদস্য জয়নাল আবেদীন টুক্কুকে নিয়ে অপপ্রচারের তীব্র নিন্দা প্রস্তাবও গৃহীত হয়েছে।রোববার ( ১৭ মার্চ) বিকেলে ক্লাব মিলনায়তনে সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন,আহবায়ক আবদুল হামিদ।

 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ। সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ইফসান খান ইমন,আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে মাহমদুল হক বাহাদুর,সদস্য জয়নাল আবেদীন টুক্কু,সদস্য আবদুর রশিদ,সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য মোহাম্মদ ইউনুছ,সদস্য সানজিদা আক্তার রুনা ও সদস্য মোহাম্মদ তৈয়ব প্রমূখ।

 

সভায় ক্লাবের নেত্ববৃন্দ কঠোরভাবে নির্দেশক্রমে অনুরুধ জানান যে,কোন সাংবাদিকই আইনের উর্ধ্বে নয়। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। প্রেসক্লাবের সদস্যরা নানা অনিয়ম যেমন তুলে ধরবে ঠিক তেমনি নিজেদেরকেও স্বচ্ছতা বজায় রেখে কাজ করতে হবে। পাশাপাশি ক্লাবের সদস্যদের সুরক্ষার জন্যও কাজ করবে এ ক্লাব।

 

তারা আরো বলেন,১৯৮৯ সালের প্রতিষ্ঠিত এ ক্লাব দীর্ঘদিন ধরে দেশ – জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে।এছাড়া জাতির কল্যানে জন্যে কাজ করা সকল প্রতিষ্ঠানের ভালো কাজ গুলো তুলে ধরে এ ক্লাব সুনাম কুড়িয়ে আসছে সেই থেকে এই পর্যন্ত।

 

সুতারাং এ ক্লাবের সদস্যদের ধারাবাহিক এ সুনাম ধরে রাখতে আন্দাজ নির্ভর নিউজ করা থেকে বিরত থাকতে হবে।সভা শেষে ভারতে চিকিৎসাধীন প্রেস ক্লাবে যুগ্ম আহ্বায়ক সাংবাদিক আমিনুল ইসলামের সন্তানের রোগ মুক্তি কামনায় বিশেষ মুনাজাত করে সভা সমাপ্ত করা হয়।