ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে রাজু হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:

 

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা এর দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফারুক হোসেন এর নির্দেশে একটি টিম অভিযান পরিচালনা করে গত (২২ ফেব্রুয়ারী) ২০২৪ তারিখ নেত্রকোণা জেলার আটপাড়া থানাধীন মঙ্গলসিধ এলাকা হতে আসামী সদস্য ১। মোঃ ইব্রাহিম (২০) ২। আল আমিন (২৩), কে গ্রেফতার করা হয়।

গত ২০ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ ০৫.৪০ ঘটিকার সময় মামলার ভিকটিম রাজু মোটর সাইকেল যোগে কোতোয়ালী থানাধীন সানকিপাড়া রেল গেইট মসজিদ মার্কেট মেডিসিন কর্ণানের সামনে পৌছিলে আসামীগন পূর্ব পরিকল্পতিভাবে রাম-দা ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথিরভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে ভিকটিম উদ্ধার করে চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এই সংক্রান্তে ভিকটিম মোঃ আব্দুল আল মামুন বাদী হয়ে কোতোয়াল মডেল থানা অভিযোগ দায়র করলে কোতোয়ালী মডেল থানার মামলা রুজু হয়।

মামলা রুজু হওয়ার পরপরই ডিবিকে ছায়া তদন্তের নির্দেশ দিলে অফিসার-ইনচার্জ ওসি ফারুক হোসেন এর নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান পরিচালনা করে ১। মোঃ ইব্রাহিম (২০) ২। আল আমিন (২৩)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে। আসামীদ্বয়কে অদ্য ২৩ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হলে আসামীদ্বয় হত্যাকান্ডের দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ঘটনায় জড়িত অন্যান্য হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।