ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতকানিয়ায় নদভীর শ্যালক ইউপি চেয়ারম্যানের ওপর ফের হামলা

নিজস্ব প্রতিবেদক:

 

চট্টগ্রামের সাতকানিয়ায় চরতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ ড. আবু রেজা নেজামুদ্দিন নদভীর শ্যালক মোহাম্মদ রুহুল্লাহ চৌধুরীর ওপর আবার হামলার ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে চরতী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত রুহুল্লাহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, ইউপি কার্যালয়ে অন্যান্য লোকজন নিয়ে বসা ছিলেন চেয়ারম্যান রুহুল্লাহ। এই সময় দেলোয়ার নামের এক ব্যক্তিসহ ২০-৩০ জন এসে রুহুল্লাহ চৌধুরীর উপর হামলা করে। এতে রুহুল্লাহ চৌধুরী রক্তাক্ত আহত হলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এর আগে নির্বাচনী প্রচারণার সময় গত ২১ ডিসেম্বর দক্ষিণ চরতী এলাকায় রুহুল্লাহর উপর আরও একবার হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় রুহুল্লাহসহ ১০-১২ জন আহত হয়।

পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। তার আগেই ঘটনাস্থল থেকে লোকজন সরে গেছে। আমরা বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানার চেষ্টা করছি।