ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে কুজেন্দ্র লাল ত্রিপুরার নির্বাচনী পথসভা

আলমগীর হোসেন, খাগড়াছড়ি :

 

খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

২৪ ডিসেম্বর বিকেলে মানিকছড়ি উপজেলার ছদুরখীল ও উপজেলা সদরের মহামুনি বাসস্ট্যান্ডে মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে এই পথসভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ম্রাগ্য মারমা, জেলা সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এম এ জব্বার, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জ আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক ও মানিকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা ও জেলা পরিষদের সদস্য শাহীনা আক্তার প্রমুখ।

 

সভায় প্রধান অতিথি বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে বাধাগ্রস্ত করতে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের পথ বেচে নিয়েছে। সকল ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী অবস্থানের কারণে তাদের উদ্দেশ্য সফল হবেনা।

 

তিনি আরো বলেন, অবাধ নিরপেক্ষ অংশগ্রহণমুলক নির্বাচনের মধ্যদিয়ে দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। এজন্য আগামী ৭ জানুয়ারি সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।