ই-পেপার | রবিবার , ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ার আওয়ামী লীগ প্রার্থী মোতাহেরের আমিরুল আউলিয়ার মাজার জেয়ারত

আবদুল হাকিম রানা, পটিয়া :

চট্টগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীর মনোনয়ন গতকাল নির্বাচন কমিশনের বাছাইয়ে বৈধ হিসেবে গৃহিত হয়েছে।

তিনি এর শুকরিয়া জ্ঞাপন করে মহান আল্লাহর দরবারে দোয়ার আর্জি করেন এবং বিকেলে পটিয়া আমির ভান্ডার দরবার শরীফে হাজত রাওয়া মুশকিল কোশা হজরত আমিরুল আউলিয়া শাহ আমিরুজ্জমান (রা:) পবিত্র মাজার শরীফ জেয়ারত করেন এ সময় দরবারের অন্যতম সাজ্জাদানশীন শাহসূফি সৈয়দ ফরিদুল আবছার শাহ আমিরী, শাহসূফি সৈয়দ পেয়ারুল মোস্তফা আমিরী, শাহসূফি সৈয়দ করিমুল মোস্তফা আমিরী, শাহসূফি সিরাজুল মোস্তফা আমিরী, শাহসূফি কামাল উদ্দিন আমিরী, শাহসূফি আমির উদ্দিন আমিরী,পৌর আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম সাধারণ সম্পাদক এম এন এ নাছির, সহ সভাপতি নাছির উদ্দিন , পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজিম উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আসাদুজ্জামান আমিরী তানিম, নজরুল ইসলাম ঝন্টু, নাজিম উদ্দিন প্রমূখ।

 

এতে আওয়ামী লীগের মনোনীত এমপি পদপ্রার্থী আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে পটিয়াবাসীর সেবা করার সুযোগ তৈরী করে দিয়েছেন। আমি পটিয়ার সন্তান হিসেবে আপামর জনসাধারণের দোয়া ও ভালবাসা চাই।

তিনি আমিরুল আউলিয়া শাহ হজরত আমিরুজ্জমান শাহ (রাঃ) মাজার জেয়ারতের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসী সহ সকলের জন্য দোয়া কামনা করেন।