ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় ভোটকেন্দ্র স্থানান্তরের প্রতিবাদে মিছিল-সমাবেশ

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

পটিয়ায় ভোট কেন্দ্র অন্য ওয়ার্ডে স্থানান্তরের প্রতিবাদ ও পুর্ন:বহালের দাবিতে হাজারো নারী পুরুষ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে। পৌরসদরের ৮নং ওয়ার্ডস্থ দক্ষিণ গোবিন্দার খিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি স্থানান্তর করে দুই কিলোমিটার দূরে ৯নং ওয়ার্ডের শাহ্ আমির উচ্চ বিদ্যালয়ে নেয়ার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন স্থানীয়রা। এতে ৪ হাজারের অধিক ভোটারের নায্য অধিকার ফিরিয়ে দেয়ার দাবি জানান।

 

শুক্রবার বিকেলে পৌরসভার দক্ষিণ গোবিন্দার খিল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে বিক্ষোভ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল পটিয়া থানার মোড় চত্বরে গিয়ে শেষ হয়। বিক্ষোভ সমাবেশটি স্থানীয় সমাজকর্মী দিদারুল আলমের সভাপতিত্বে ও মো: সাইফুল্লাহ্ পলাশ এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, আবুল মাসুম মাষ্টার, সাবেক কাউন্সিলর আবদুল মান্নান, আবুল ফয়েজ মেম্বার, কবির আহম্মদ মাষ্টার, মৌলানা আবুল কাশেম নুরী, আবদুল আলীম, বদিউল আলম বদি, শওকত আকবর মুন্না, আজিজুর রহমান আজিজ, আবু নাঈম নুরী, আনোয়ার হোসেন ফয়সল প্রমূখ।

 

সভায় বক্তারা বলেন, একটি কুচক্রী মহল তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য ৮নং ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দার খিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রটি ৯নং ওয়ার্ডের শাহ্ আমির উচ্চ বিদ্যালয়ে স্থানাস্তর করেছে। অনতিবিলম্বে ভোট কেন্দ্রটি পুন:বহাল করে মানুষের ভোট প্রদানের পরিবেশ বজায় রাখতে স্থানীয় সাংসদ ও নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি দাবি জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪