ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে ২ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :

 

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়ায় গাছের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও হ্নীলা ইউনিয়নে পানিতে ডুবে অপর একজন মারা গেছেন।

 

মারা যাওয়া দুইজন হলেন, সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াপাড়ার আব্দুর রশিদের পুত্র এনায়েত করিম (২০) ও হ্নীলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রোজারঘোনার বেলাল উদ্দিনের পুত্র রিয়াজউদ্দিন (২৩)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার এলাকায় চিংড়ি ঘেরে বক ধরার সময় রিয়াজ উদ্দিন পানিতে ডুবে যায়। আধঘণ্টা পর উদ্ধার করে তাকে হ্নীলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

অপরদিকে, শুক্রবার সকালে সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার আব্দুল জব্বারের সুপারি বাগানে এনায়েত করিম সুপারি পাড়তে গেলে সেখানে থাকা সংযোগের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হলে সে গাছ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

 

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, উপজেলার সাবরাং ও হ্নীলা এলাকায় পৃথক দুটি দুর্য়টনায় নিহত দুই যুবকের মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। পরবর্তীতে আইনি কার্যক্রম শেষে পরিবারের নিকট লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪