ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ওষুধ কিনতে গিয়ে নিখোঁজ, ছয় দিন পর মরদেহ উদ্ধার

মাহমুদুল্লাহ রিয়াদ,ময়মনসিংহ :

 

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদ থেকে জাফর উল্লাহ (১৫) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ২২ অক্টোবর দুপুরে উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ পশ্চিমপাড়া এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাফর উল্লাহ ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ি সিডস্টোর এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। সে গাজীপুর রাহমানিয়া মাদরাসার শিক্ষার্থী ও কোরআনের হাফেজ ছিল।

ময়মনসিংহ গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে ব্রহ্মপুত্র নদে অজ্ঞাতপরিচয় ব্যক্তির অর্ধগলিত মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে বিকেলে কিশোরগঞ্জ নৌপুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত হাফেজ জাফর উল্লাহর ভাই তরিকুল ইসলাম বলেন, ১৬ অক্টোবর বিকেলে ওষুধ কিনবে বলে মাদরাসা থেকে বের হয় জাফর উল্লাহ। এরপর থেকে সে নিখোঁজ ছিল। আজ খবর পেয়ে থানায় এসে ভাইয়ের মরদেহ শনাক্ত করি।ওসি ফারুক আহমেদ বলেন, বিষয়টি নৌপুলিশ দেখছে। তারা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।