ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা সম্পন্ন

কক্সবাজার অফিস :

 

কক্সবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৫ অক্টোবর, বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার)।

 

এই অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর-২০২৩ এর পারফরম্যান্স বিবেচনায় ও অভিন্ন মানদন্ড সেপ্টেম্বর-২০২৩ এর পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট এবং নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ও ইয়াবা উদ্ধার এবং অস্ত্র ও গুলি উদ্ধার সংক্রান্তে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন থানার অফিসার ইনচার্জদের পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক পুলিশ সুপারের মাধ্যমে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল রাসেল পিপিএম, সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেল এম. এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার, মহেশখালী সার্কেল, রাম প্রসাদ ভক্ত সহ সিআইডি, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ।

 

পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) অপরাধ পর্যালোচনা মাসিক সভায় উপস্থিত অফিসার ও ফোর্সগণের বিভিন্ন আবেদন শুনেন, জেলা পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং এ বিষয়ে সংশ্লিষ্টদেরকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন। তিনি কল্যাণ সভায় উপস্থিত সকল পুলিশ সদস্যদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪