ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম জেলায় দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন বাবুল চন্দ্র নাথ

নিজস্ব প্রতিবেদক : সিএনএন বাংলা২৪ চট্টগ্রাম জেলায় দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন বাবুল চন্দ্র নাথ। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর জেলা কমিটির সদস্য সচিব ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ ফরিদুল আলম হোসাইনী স্বাক্ষরিত এক চূড়ান্ত তালিকায় এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলার মধ্যে কর্ণফুলী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবুল চন্দ্রনাথ শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।

পি.এইচ.ডি ডিগ্রিধারী বাবুল চন্দ্রনাথ ২০১৯ সালে প্রথমবার চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চলতি বছর ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় কর্ণফুলী উপজেলার সকল পরীক্ষা কেন্দ্রে প্রতিটি কক্ষ সি.সি.টিভির আওতায় আনতে যথেষ্ট ভূমিকা রেখেছেন এবং স্মার্ট পরীক্ষা পরিচালনা করেছেন।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল চন্দ্র নাথ তার অনুভূতি প্রকাশ করে বলেন- জেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হিসেব নির্বাচিত হওয়া সত্যিই গর্বের ও আনন্দের। এই অর্জন আমার কাজকে আরও গতিশীল করবে।

এই অর্জন শুধু আমার একার না, এই অর্জন কর্ণফুলীবাসীর। চট্টগ্রামের হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের পশ্চিম ধলই গ্রামে জন্মগ্রহণ করেন বাবুল চন্দ্র নাথ।

 

সিএনএন বাংলা২৪