ই-পেপার | শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ির শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মদিনাতুল উলুম মাদ্রাসা ও হাজী এম এ কালাম সরকারি কলেজ

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে শিক্ষা সপ্তাহ ২০২৩ এ মাদ্রাসা পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হয়েছে নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট ফাজিল ডিগ্রী মাদ্রাসা। অপরদিকে কলেজ পর্যায়ে নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজ শ্রেষ্ঠ হয়েছে। মাদ্রাসা পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ সৈয়দ হোসাইন। কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম। এ ছাড়াও শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন বাইশারী শাহ নুরুলদীন দাখিল মাদ্রাসার শিক্ষক মওলানা মোঃ আব্দুল্লাহ। মদিনাতুল উলুম মাদ্রাসার ছাত্র হামীম বিল্লাহ আল জাকি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী, মোঃ ইব্রাহিম উপজেলার শ্রেষ্ঠ রোভার গ্রুপ, আবদুল আলিম উপজেলার শ্রেষ্ঠ স্কাউটস নির্বাচিত হন।

একাডেমিক শিক্ষা অফিসার মোঃ সোহেল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও রোমেন শর্মা ,অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম ও অধ্যক্ষ মওঃ সৈয়দ হোসাইন শ্রেষ্ঠ হওয়ায় এওয়ার্ড প্রদান করেন। অনুষ্ঠানে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ও শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানে অনন্যদে মাঝে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রতন শাহ, মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন সুলতানা প্রমুখ।

 

কলেজ অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম শ্রেষ্ঠত অর্জন করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। মাদ্রাসার অধ্যক্ষ মওঃ সৈয়দ হোসাইন জানান ধারাবাহিক ভাবে প্রতিষ্ঠানটি ৭ বার এবং তিনি ৬ বার উপজেলার শ্রেষ্ঠ হওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান।

 

এইচ এম কাদের,সিএনএন ব বাংলা২৪

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট