ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় জাপার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

পেকুয়া প্রতিনিধি:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া পেকুয়ার আসনটি পূণরায় উদ্ধারে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করার জন্য নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ।

 

তিনি বলেন, এরশাদ সরকারের আমল ছিল দেশের স্বর্ণযুগ। তাই আবারও জাতীয় পার্টিকে রাস্ট্র ক্ষমতায় আনতে হবে।পেকুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে শনিবার সকালে পেকুয়া সমবায় কমিউনিটি সেন্টারে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি হাজ্বী বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটিকে সংবর্ধনা ও বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক নুরুল আমিন ভূট্টো, যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন দুলাল, আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিন।অন্যান্যদের মাঝে বক্তব্য দেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, রাজাখালী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ডা: রুহুল আমিন, রেজাউল করিম, শিলখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু তাহের, উজানটিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু বক্কর, মগনামা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ আলমগীর সাওদাগর, জাতীয় পার্টির সভানেত্রী আমাতুর রহিম হিরা ও পেকুয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি আরমান বিন কাশেম প্রমূখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪