ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমরানের বাড়ির ভেতর যেকোনো সময় ‘বড় অভিযান’

পাকিস্তান তেহরিক ই-ইনসাফের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লাহোরের বাড়ির ভেতর যেকোনো সময় বড় অভিযান চালাবে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাক সংবাদমাধ্যম জিও নিউজ।

পুলিশের দাবি, ইমরানের বাড়ির ভেতর কয়েকজন সন্ত্রাসী আশ্রয় নিয়েছে। এ সন্ত্রাসীদের ধরতেই কথিত অভিযান হবে। এর আগে বুধবার সন্ত্রাসীদের তুলে দিতে ইমরানকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুর ২টায় এটি শেষ হয়।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ইমরান খানের বাসভবন জামান পার্কে ঢোকার সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এবং আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর অনেক সদস্য সেখানে উপস্থিত রয়েছেন।

যদিও এর আগে আরেক সংবাদমাধ্যম দ্য ডন জানিয়েছিল, জামান পার্কের আশপাশে এখন পুলিশ সদস্যদের সংখ্যা কম এবং ইমরানের বাড়ির ভেতর অভিযান চালানোর কোনো ইঙ্গিত দেখা যাচ্ছে না।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, পাঞ্জাব পুলিশের ইন্সপেক্টর জেনারেল এবং ক্যাপিটাল সিটি পুলিশ অফিসার (সিসিপিও) আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন।

বুধবার রাতে পাঞ্জাবের প্রাদেশিক সরকারের ভারপ্রাপ্ত তথ্যমন্ত্রী আমীর মির জানিয়েছিলেন, এ অভিযানে ইমরান খানকে গ্রেপ্তারের কোনো পরিকল্পনা পুলিশের নেই।

বুধবার সকালে তিনি দাবি করেন, ইমরানের বাড়ির ভেতর ৩০-৪০ জন সন্ত্রাসী অবস্থান করছে। তাদের পুলিশের হাতে তুলে দিতে হবে। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও দাবি করেন, গোয়েন্দা সূত্রের বরাতে নিশ্চিত হওয়া গেছে, ইমরানের সঙ্গে এখন ৩০-৪০ জন সন্ত্রাসী বাড়ির ভেতর রয়েছেন।

তিনি জিও নিউজের একটি অনুষ্ঠানে হুঁশিয়ারি দেন, বেঁধে দেওয়া সময় পার হওয়ার পর সরকার তার পরবর্তী সিদ্ধান্ত নেবে।

সূত্র: জিও নিউজ