ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদগাঁওতে হোমিও মেডিকেল কলেজে সংবর্ধনা ও নবীন বরণ সম্পন্ন

সেলিম উদ্দীন, ঈদগাঁও কক্সবাজার:

কক্সবাজারের ঈদগাঁও এম ইসলাম জসিম উদ্দিন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে কলেজের নিজস্ব হল রুমে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

 

অধ্যক্ষ কাজী শওকতুর রহমানের সভাপতিত্বে প্রভাষক মোঃ রফিকুজ্জামানের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথিক কাউন্সিলের চট্টগ্রাম বিভাগীয় সদস্য ডাঃ এ কে এম ফজলুল হক সিদ্দিকী।

 

প্রধান অতিথি হিসাবে ছিলেন প্রতিষ্টাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইসলাম ও সংবধিত অতিথি কক্সবাজারের কৃতি সন্তান সর্বজন শিক্ষক ডাঃ মোহাম্মদ আলম।

 

এসময় বক্তব্য রাখেন প্রভাষক ডাঃ তোজাম্মেল হক, ডাঃ খুরশেদ আলম, ডাঃ মোঃ সাবের, ডাঃ হেলাল উদ্দিন, ডাঃ শিহাব উদ্দিন,উপাধ্যক্ষ ডাঃ মিজানুর রহমান সিনহা ও উপদেষ্টা পরিষদের সদস্য ডাঃ সঞ্জিৎ দাস।

 

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্বারক তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এসময় সংবর্ধিত অতিথি কক্সবাজারের হোমিও জগতের উজ্জ্বল নক্ষত্র সর্বজন হোমিও চিকিৎসক ডাঃ মোহাম্মদ আলমকে ফুল ও সম্মাননা প্রদান করা হয়েছে।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, হোমিওপ্যাথিক চিকিৎসা শাস্ত্রের উপর অর্জিত জ্ঞানের দ্বারা এদেশের সাধারন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে হবে। সেই সাথে বিদায়ী শিক্ষার্থীরাও মানব সেবায় নিজেদের আত্মনিয়োগ করার মত ব্যক্ত করেন।