ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

‘রান্নার সময় সিলিন্ডার বিস্ফোরণে বসতঘরে আগুন’

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় রান্নার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। সোমবার (১ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে উপজেলা সদর ইউনিয়নের গড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ময়মনসিংহের হালুয়াঘাট ফায়ার সার্ভিসের টিম লিডার কামরুজ্জামান সিএনএন বাংলা২৪ কে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল সোয়া ৮টার দিকে মোবাইলে খবর আসে উপজেলা সদর ইউনিয়নের গড়পাড়া গ্রামের সঞ্জিত বসাকের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। এতে বসতঘরে আগুন ধরে যায়। এমন খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

হালুয়াঘাটের উপজেলা সদর ইউনিয়নের গড়পাড়া গ্রামে এই ঘটনায় এক লাখ টাকার ক্ষতি ও ৫ লাখ টাকার মালামাল অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

বসতঘরের মালিক সঞ্জিত বসাকের বরাত দিয়ে তিনি বলেন, গতকাল রাতে রান্না করার পর চুলার গ্যাস বন্ধ না করেই রেখে দেন। ঘটনার দিন সকালে গিয়ে রান্নার জন্য চুলা জ্বালাতে দিয়াশলাই জ্বালাতেই আগুন ধরে যায়। আগুন দেখে দৌড়ে ঘর থেকে বের হতেই বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। তবে এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।